ঢাকা,বুধবার, ১৫ মে ২০২৪

চকরিয়ায় মালুমঘাট বাজারে চায়ের দোকানের আগুনে পুড়ল ৫ দোকান

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে ছাই হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট বাজার এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। চকরিয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘন্টাব্যপাী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে অন্তত ৭ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

পুড়ে যাওয়া ৫ দোকনের মধ্যে শাহজাহান ও মুজিবের মালিকানাধীন চায়ের দোকান, ইউনুছের লেপ-তোষক, আবদুল মালেকের মাইকের দোকান ও আবদুল হামিদের মোবাইলের দোকান রয়েছে।

মালমুঘাট বাজার সমিতির সদস্য নেজাম উদ্দিন বলেন, শনিবার সকালে সাড়ে ৮টার দিকে বাজারের একটি চায়ের দোকান থেকে মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন। নচেৎ আরো দোকান পুড়ে যাওয়ার সম্ভাবনা ছিল।

এদিকে মালুমঘাট বাজারে অগ্নিকান্ডের খবর পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনির নেতৃত্বে থানার এসআই মনজুরুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং ক্ষয়ক্ষতির তালিকা তৈরী করেন।

 

পাঠকের মতামত: